বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

পোষা কুকুরের কামড় খেলেন রণবীর কাপুর

ঋত্বিক রোশনের মতো রণবীর কাপুরও কুকুর খুব পছন্দ করেন। তাই তার ঘরে রয়েছে দুইটি পোষা কুকুর। তবে আদর আর খুনসুটির মধ্যে এবার রণবীরের মুখে কামড়ই বসিয়ে দিয়েছে তার প্রিয় পোষ্য। তারপর হাসপাতালে দৌঁড়াতে হয়েছে অভিনেতাকে।


ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, মঙ্গলবার সকালেই নাকি রণবীর কাপুরকে কুকুরের কামড় খেতে হয়েছে। লকডাউনের মধ্যেই মুখের ক্ষত সারাতে ব্যস্ত হয়ে পড়েন রণবীর। তবে, ঘটনাটি যাতে প্রকাশ্যে না আসে, সেজন্য তিনি চুপিচুপিই ডাক্তারের কাছে গিয়েছিলেন। তা সত্ত্বেও বিষয়টি কিছু লোকজনের নজরে আসে। 

অনেকে মনে করেছিলেন কোভিড-১৯ পরীক্ষা করাতেই ঋষিপুত্র ছুটেছিলেন হাসপাতালে। পরে জানা যায়, তিনি আসলে কুকুরের কামড় খেয়েছেন। পোষ্যকে আদর করতে গিয়েই নাকি এই বিপত্তি।

প্রসঙ্গত, সম্প্রতি মা নীতু কাপুরের জন্মদিন উদযাপন করেন ঋষিপুত্র রণবীর কাপুর। সে অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমেও উঠে আসে। সেখানে বোন ঋদ্ধিমা ছাড়াও দেখা গিয়েছিল আলিয়া ভাট, করণ জোহর, অগস্ত্য নন্দাসহ আরও বেশ কয়েকজনকে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: